September 19, 2024, 1:34 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ায় টিএমএসএস নার্সিং কলেজে ক্যাপিং সেরেমনি অনুষ্ঠিত ।

প্রেস রিলিজ: টিএমএসএস নার্সিং কলেজ বগুড়ায় গতকাল বৃহস্পতিবার ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স এন্ড মিডওয়াইফারি, ডিপ্লোমা ইন মিডওয়াইফারি এবং বিএসসি ইন নার্সিং (বেসিক) কোর্সের প্রথম বর্ষের শিক্ষার্থীদের ক্যাপিং সেরেমনি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া-৭ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ মোস্তফা আলম। তিনি তার বক্তৃতায়, নার্সিং পেশার গুরুত্ব এবং নার্সদের সম্মান ও বর্তমান সরকারের নার্সদের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। এছাড়াও বর্তমান সরকার কতৃক নার্সদের পেশাগত উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ উল্লেখ করেন। তিনে আরও বলেন,নার্সদের উচ্চ শিক্ষার জন্য বিভিন্ন সরকারী বেসরকারী কলেজ ও বিশ্বিদ্যালয়ে বিভিন্ন কোর্সের অধ্যায়নের সুযোগ যেমন তৈরী হয়েছে তেমনি দেশ বিদেশে ব্যাপকভাবে কর্মক্ষেত্রের সৃষ্টি হয়েছে। তিনি শিক্ষার্থীদের মানবিক, নিষ্ঠাবান ও বিনয়ের সহিত তাদের পেশাগত দায়িত্ব পালনের আহবান জানান।
টিএমএসএস নার্সিং কলেজের নতুন ভবনের গ্যালারিতে সকাল ১১ টায় ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ক্যাপিং সেরেমনি এর উক্ত অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথির সম্মাননার্থে মানপত্র পাঠ করেন টিএমএসএস নার্সিং কলেজ এর সহকারী অধ্যাপক নিলুফার ইয়াছমীন। বক্তব্য রাখেন বগুড়া নার্সিং কলেজ এর অধ্যক্ষ আরশে আরা বেগম ,টিএমএসএস পরিচালনা পর্ষদের সভানেত্রী গুলনাহার পারভীন, টিএমএসএস উপ-নির্বাহী পরিচালক ডা. মো: মতিউর রহমান, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ডা. মোঃ জামিলুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিএমএসএস নার্সিং কলেজ এর অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) রীতা রানী পাল। সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন নার্সিং সুপারিনটেনডেন্ট আরজুনা বেগম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com